রৌমারীতে ইউপি সদস্যের বিরুদ্ধে রড চুরির অভিযোগ

রৌমারীতে ইউপি সদস্যের বিরুদ্ধে রড চুরির অভিযোগ


রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রড চুরি করার অভিযোগ উঠেছে আনছার আলী নামের নবাগত চরশৌলমারী ৭ নং ওয়ার্ড ইউপি সদস্যের বিরুদ্ধে । 

গত মঙ্গলবার (২২ ডিসেম্বর) কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার চরশৌলমারী ডিগ্রি কলেজে রাতের অন্ধকারে এ ঘটনাটি ঘটে। নবাগত চেয়ারম্যান রডগুলো উদ্ধার করে বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের কাছে জমা রাখা হয়েছে।

এলাকাবাসি সুত্রে জানা গেছে, চরশৌলমারী ডিগ্রি কলেজের কয়েকমাস থেকে ৪তলা ভবনের নির্মাণ কাজ চলছে। নিমার্ণ কাজের জন্য কলেজ মাঠে রাখা রড মাঝে মধ্যে হারিয়ে যায়। ঘটনার সময় রাত আনুমানিক আড়াইটার দিকে চরশৌলমারী ইউনিয়নের নবাগত ইউপি সদস্য আনছার আলী প্রায় ১৫ মন, ২০এমএম রড ভ্যানযোগে চুরি করে নিয়ে যাওয়ার সময় সাগর ও ইউনুস আলী নামের দুই পথচারির সন্দেহ হলে গাড়ি চালক জেলহজকে আটক করে। পরে ইউপি সদস্য আনছার আলী পথচারি দুইজনকে টাস মোবাইল কিনে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে রড ভর্তি গাড়ি তার নিজ বাড়িতে নিয়ে যায়। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে গত শুক্রবার সকালের দিকে নবাগত চেয়ারম্যার সাইদুর রহমান দুলালের নেতৃত্বে ইউপি সদস্য আনছার আলীর বড় ভাই আজাদ আলীর বাড়ি থেকে রডগুলি উদ্ধার করে বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের কাছে জমা রাখা হয়।

চুরির ঘটনায় জড়িত ইউপি সদস্য আনছার আলী বলেন, আমি চক্রান্তের শিকার। 

সাব-ঠিকাদার মাসুদুর রহমান মাসুদ বলেন, ঘটনাটি চেয়ারম্যান দায়িত্ব নিয়েছেন এবং তিনি যা করবেন সেটাই মেনে নিবো।

ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল জানান, আমি জানার পর রডগুলি উদ্ধার করে বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের বাড়িতে জমা রেখেছি। বিষয়টি মিমাংসার চেষ্টা করছি।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।