বান্দরবানে বিএনপির ৭ নেতার বিরুদ্ধে মামলা আরেক নেতার

বান্দরবানে বিএনপির ৭ নেতার বিরুদ্ধে মামলা আরেক নেতার


সেবা ডেস্ক: বান্দরবান জেলা বিএনপি ও লামা উপজেলা বিএনপির ৬ নেতাসহ ৭ নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে প্রতারণামূলক ও আক্রমণাত্মক মিথ্যা তথ্য প্রচার এবং মানহানির অভিযোগে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন বিএনপি নেতা ও পৌরসভার সাবেক মেয়র মো. আমির হোসেন।

মামলায় অভিযুক্তরা হলেন- জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাবেদ রেজা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম রুহুল আমিন, সভাপতি আবদুর রব, সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন, সহ-সভাপতি আবু তাহের ও সদস্য আরিফ চৌধুরী। মামলার পর গা ঢাকা দিয়েছেন অভিযুক্তরা।

মামলার বিবরণে জানা যায়, বিএনপি নেতা আমির হোসেন লামা পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে অভিযুক্তরা আমির হোসেন ও তার সন্তানদের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হন। তারা অবৈধভাবে ভিডিওচিত্র প্রদর্শন করে তাকে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেন। এরই ধারাবাহিকতায় গত ১৫ ডিসেম্বর অভিযুক্তদের যোগসাজশে আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন না দেয়াসহ দল থেকে বহিষ্কার করার জন্য বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে আবেদন করেন। এতে বিএনপি নেতা আমির হোসেনের ৩ কোটি টাকার সম্মানহানি হয়। গত বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এর প্রতিকার চেয়ে বিএনপি নেতা আমির হোসেন উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

এর আগে গত মঙ্গলবার রাতে এ ঘটনার প্রতিবাদে ও অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেন বিএনপি নেতা আমির হোসেন।

আদালতে ৬ বিএনপি নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী জয়নাল আবেদীন বলেন, আদালত মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করার জন্য লামা থানাকে নির্দেশ দিয়েছেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops