আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ


জি এম রাঙ্গা।। ২৭ ডিসেম্বর রবিবার বিকাল ৩টায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নে এবং লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নে আনসার ও ভিডিপি উদ্দ্যেগে দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে শীত বস্ত্র বিতরণ করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া। 

ছিনাই ইউনিয়নে বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক ইয়াকুব খন্দকার, ভিডিপি গ্রাম দলনেতা খন্দকার মাহাবুবুর রহমান ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা কে এম মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ আরো অনেকেই। 

কুলাঘাটে বিতরণকালে উপস্থিত ছিলেন পূর্ব বড়ুয়া জামে মসজিদের সহ-সভাপতি মোঃ সৈয়দ আলী এবং  কুলাঘাটের বিশিষ্ট ব্যবসায়ী রবিউল ইসলাম সুমন। 
এসময় ১৫০ জন দুস্থ ব্যক্তিকে ত্রিশ হাজার টাকা মূল্যের  শীতবস্ত্র বিতরণ করা হয়। কুড়িগ্রাম জেলা কার্যালয়ের বর্তমান ও সাবেক কর্মকর্তাদের উদ্দ্যেগে গঠিত তহবিল হতে প্রতিবছর দুস্থদের মাঝে বস্ত্র ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়। 

অন্যান্য বছরের ন্যায় এবছরও শীতবস্ত্র বিতরণে প্রত্যক্ষ ভূমিকা পালন করেন আনসার ও ভিডিপি’র পরিচালক মোঃ মাহবুবুর রহমান, পিএএম, জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, সহকারী জেলা কমান্ড্যান্ট টিটুল মিয়া, সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ তৌহিদ উজ্জামান ও হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গাসহ অনেকেই।

অনুষ্ঠান পরিচালনা করেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।