বকশীগঞ্জে ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন


বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত¡াবধানে গৃহহীন ও ভূমিহীনদের জন্য ঘর নির্মাণের কার্যক্রম ও কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

শনিবার বিকালে তিনি বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের মাদারেরচর , মাইছানিরচর গ্রাম সহ বিভিন্ন গ্রামে খাস জমিতে সরকারি ঘর নির্মাণ কাজের মান ও কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক উপকারভোগী পরিবারের সাথে মতবিনিময় করেন এবং প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর দেওয়া হচ্ছে এমন বার্তা পৌঁছে দেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) ¯িœগ্ধা দাস , মেরুরচর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম জেহাদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। 
উল্লেখ্য, বকশীগঞ্জ উপজেলায় উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত¡াবধানে সরকারি খাস জমিতে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন ১৪২ টি পরিবারের জন্য নির্মাণ করা হচ্ছে সরকারি ঘর। ইতোমধ্যে নির্মাণ কাজ সিংহভাগ অগ্রগতি হয়েছে।

আগামি ১৫ জানুয়ারির মধ্যে উপকারভোগীদের হাতে নির্মিত ঘর হস্তান্তর করা হবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top