উল্লাপাড়ায় অবৈধ দখলকারীর নির্মান কাজ বন্ধ করলো পুলিশ

উল্লাপাড়ায় অবৈধ দখলকারীর নির্মান কাজ বন্ধ করলো পুলিশ


রাজু আহমেদ সাহান - উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঝিকিড়া মহল্লার হিন্দু সাম্প্রদ্বয়ের একটি বিরোধপূর্ণ জায়গা জোর পূর্বক দখলে নেওয়ার চেষ্টার বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

পৌর এলাকার ঝিকিড়ার তুষার কান্তি সাহা আজ রোববার মডেল থানায় লিখিত অভিযোগটি দায়ের করেছেন। এদিকে পুলিশের বাধার মুখে দখলকারী অবশেষে সেখানে দেয়াল নির্মান কাজ বন্ধ রেখেছে।

বাদীর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উল্লাপাড়ার পৌর এলাকার ঝিকিড়া মহল্লার তুষার কান্তি সাহা’র নিজ পৈত্রিক আট শতক সম্পত্তি নিয়ে মাহবুবুল আলম বাচ্চু’র সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। 

তফসিল সম্পত্তি মৌজা-শ্রীকোলা, আর এস খতিয়ান নং-১৪৯, আর এস দাগ ৪৯৯, জমির পরিমান ৮ শতক। রোববার সকালে উক্ত সম্পত্তি উল্লাপাড়া পৌর শহরের পশ্চিমপাড়ার মাহবুবুল আলম বাচ্চু ২০ থেকে ৩০ জনের একটি দল নিয়ে এ সম্পত্তি দখলে নিতে যায়। 

এ সময় অভিযোগকারীর বসতবাড়ির ঘর-দরজা ভাংচুর সহ বিভিন্ন স্থাপনার ক্ষতি করে। ক্ষতির পরিমান প্রায় দুই লাখ টাকা। এছাড়া সেখানে অবৈধ দখলদার বাচ্ছু জোরপূর্বক ইটের দেয়াল নির্মার্ণের কাজ শুরু করে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাৎক্ষণিকভাবে নির্মাণ কাজ বন্ধ করে দেন।

দখলকারী মাহবুবুল আলম বাচ্চু বলেন, বিগত ২০১৩ সালে দলিল ও রেকড মুলে কোবাদ আলী’র কাছ থেকে তিনি এই সম্পত্তি ক্রয় সুত্রে মালিক হয়ে দেয়াল নির্মান কাজ করছিলেন।

উল্লাপাড়া মডেল থানার উপ - পরিদর্শক মোঃ আলাল জানান, বাদীর অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে  সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে নিমার্ণ কাজ বন্ধ করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।