সরিষাবাড়ীতে মেয়র পদে আ’লীগ প্রার্থীর মনোনয়নপত্র জমা

সরিষাবাড়ীতে মেয়র পদে আ’লীগ প্রার্থীর মনোনয়নপত্র জমা


সেবা ডেস্ক: জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী মো. মনির উদ্দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

মনোনয়নপত্র জমার শেষদিন ৩১ ডিসেম্বর বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফার কাছে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। 

এছাড়া মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আরো চারজন ও বিএনপি’র একজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। অপরদিকে ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৫১ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বিকেল সাড়ে তিনটার দিকে আওয়ামী লীগের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা মো. মনির উদ্দিন মনোনয়নপত্র জমা দেন। 

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড. হারুন-উর-রশিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহানসহ শতাধিক দলীয় ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

এদিকে মেয়র পদে আরও চারজন ও বিএনপি’র একজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন- মেহের জাহান আক্তার, ফজলুল হক খান, মহি উদ্দিন, রফিকুল ইসলাম ওরফে কালা হাজী ও বিএনপি’র এ কে এম ফয়জুল কবীর তালুকদার।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, মেয়র পদে ৬ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৫১ জন ও ৩টি সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে ৭ জন, ২ নম্বর ওয়ার্ডে ৭ জন, ৩ নম্বর ওয়ার্ডে ৭ জন, ৪ নম্বর ওয়ার্ডে ৬ জন, ৫ নম্বর ওয়ার্ডে ৪ জন, ৬ নম্বর ওয়ার্ডে ৫ জন, ৭ নম্বর ওয়ার্ডে ৫ জন, ৮ নম্বর ওয়ার্ডে ৫ জন ও ৯ নম্বর ওয়ার্ডে ৫ জন, সংরক্ষিত ১, ২, ৩ নম্বর ওয়ার্ডে ৫ জন, ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডে ৩ জন এবং ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডে ৩ জন প্রার্থী রয়েছেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops