উল্লাপাড়া পৌর নির্বাচনে ১০৬ বছর বয়সী বৃদ্ধ জড়িনার ভোট প্রদান

উল্লাপাড়া পৌর নির্বাচনে ১০৬ বছর বয়সী বৃদ্ধ জড়িনার ভোট প্রদান


উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে  ঘণ কুয়াশা ও তীব্র শীত উপেক্ষা করে ১০৬ বছর বয়সী বৃদ্ধ জড়িনা বেগম ভোট প্রয়োগ করলেন। 

শনিবার বেলা ১২ টার দিকে নয়ানগঞ্জের নিজ বাড়ী থেকে পায়ে হেটে এসে পৌরসভার এইচটি ইমাম ডিগ্রী কলেজ কেন্দ্রে  তিনি এ ভোট প্রদান করেন। 

বৃদ্ধা জড়িনা বলেন, জীবনে বহু নির্বাচনে বিভিন্ন প্রতীকে অনেক প্রার্থীকে ভোট দিয়েছি। শেষ বেলায় এসে উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে ভোট দিতে পেরে নিজের কাছে অনেক ভালো লাগছে। তিনি আরোও বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল সরকার পরিচালনা করছেন বলেই দেশে সুষ্ঠুভাবে ভোট দিতে পারছেন দেশের সাধারন জনগণ। আমার ভোট আমি দিব, যাকে খুশি তাকে দিব এই শ্লোগানই হোক বাংলাদেশ নির্বাচন কমিশনের অঙ্গীকার। 

এইচটি ইমাম ডিগ্রী কলেজ কেন্দ্রের  প্রিজাইটিং অফিসার শাহা আলম জানান, কেন্দ্রে ভোট গ্রহনকালে ১০৬ বছরের এতো বেশি বয়সী মহিলা ভোটারের মধ্যে জড়িনাই প্রথম। তিনি অত্যন্ত স্বতঃস্ফূর্ত ভাবে নিজ হাতে ব্যালট ও সিল নিয়ে ভূতে ঢুকে তার ভোট তিনি প্রদান করেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops