উল্লাপাড়ায় নবনির্বাচিত পৌর মেয়রকে নাগরিক সংবর্ধনা প্রদান অনুষ্ঠান

উল্লাপাড়ায় নবনির্বাচিত পৌর মেয়রকে নাগরিক সংবর্ধনা প্রদান অনুষ্ঠান


উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নব নির্বাচিত পৌর মেয়র এস. এম নজরুল ইসলামকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার সন্ধ্যায় পৌরসভার ৫ নং ওয়ার্ডের ঘোষগাঁতীর শিব মন্দিরের পাদদেশে মহল্লার সর্বসাধারণ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। 

সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত পৌর মেয়র এস. এম নজরুল ইসলাম ও ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর এস. এম আমিরুল ইসলাম আরজুকে নির্বাচনের প্রতীক নৌকা, ফুলের তোরা, মালা ও ক্রেষ্ট উপহার দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। 

প্রকৌশলী সুভাষ দত্তের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত মেয়র এস. এম নজরুল ইসলাম। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে উল্লাপাড়া পৌরসভার নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কাকে ব্যাপক ভোটে বিজয়ী করার জন্য পৌরবাসীকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে এমপি তানভীর ইমামের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে জানাই সংগ্রামী সালাম ও বিপ্লবী শুভেচ্ছা। এ বিজয় আমার নয়, পৌরবাসীর। স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিজয়। সুস্থ ধারার রাজনীতির বিজয়। তিনি আরো বলেন, আসুন বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে দুর্নীতিমুক্ত একটি সুন্দর পৌরসভা গঠন করে শত ভাগ নাগরিক সেবা প্রদান করি এই হোক আমাদের অঙ্গীকার।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন – উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্ন, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা,  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী, আওয়ামীলীগ নেতা ফয়সাল কাদের রুমি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আজিজুল ইসলাম শাহ আলম, সুজিত কুমার ঘোষ প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops