জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতির ফেইসবুক আইডি ক্লোন

S M Ashraful Azom
0
জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতির ফেইসবুক আইডি ক্লোন


স্টাফ রিপোর্টার: জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি ও চ্যানেল নিউজের সম্পাদক কাজী জহির উদ্দিন তিতাসের ফেসইবুক আইডি ক্লোন করা হয়েছে। এ বিষয়ে রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। সাধারণ ডায়েরী নং- ৬৭৪, তাং- ১৩/০১/২০২১ইং।

জিডি সূত্রে প্রকাশ, গত ১২ জানুয়ারী তিনি ফেইসবুকে তাহার আইডির মত হুবহু একটি আইডি দেখতে পান। প্রথমে তিনি নিজেই বুজতে পারেননি এটি একটি ক্লোন করা আইডি যাহা অন্যের নিয়ন্ত্রণে। তিনি নিশ্চিত হওয়ার জন্য অন্য একজনের আইডি থেকে ওই আইডিতে মেসেজ পাঠাতে বলেন। কিন্তু তাহার ফেইসবুক মেসেঞ্জারে মেসেজ আসেনি। চলে যায় ক্লোনকৃত আইডিতে। পরে তিনি থানায় জিডি এন্ট্রি করেন।

পরবর্তীতে তিনি থানার তদন্ত কর্মকর্তার পরামর্শে ডিবি’র সাইবার ক্রাইম ও সিআইডি সাইবার ক্রাইমে অভিযোগ দাখিল করার পর ক্লোনকৃত ভূয়া ওই ফেইসবুক আইডিটি মুছে দেয়া হয়।

এ বিষয়ে জানতে জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- একটি অসৎ মহল আমাকে নানা ভাবে হয়রানী ও বিভিন্নভাবে ফাঁসাতে চাইছে। তাই আমার নামে আমার ছবি ও প্রোফাইল ব্যাবহার করে ভূয়া ফেইসবুক আইডি খোলে আমাকে বিপদে ফেলার অপচেষ্টা করেছিল। আল্লাহর অশেষ কৃপায় আমার দৃষ্টিগোচর হওয়ায় আইনি হস্তক্ষেপে তাহা ডিজেবল করা হয়।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top