উল্লাপাড়ায় পরকীয়ায় বাঁধা দেওয়ায় খুন হলেন স্ত্রী

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় পরকীয়ায় বাঁধা দেওয়ায় খুন হলেন স্ত্রী


উল্লাপাড়া প্রতিনিধি: স্বামীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় খুন হলেন স্ত্রী তানিয়া খাতুন (২২)। ঘটনাটি ঘটেছে  সোমবার রাতে উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামে। তানিয়া এই গ্রামের জালাল ভূইয়ার ছেলে আজিজুল ভুইয়ার স্ত্রী। তানিয়াকে স্বামী ও তার স্বজনেরা গোলা টিপে হত্যা করেছে বলে উল্লাপাড়া মডেল থানায় দেওয়া মামলায় অভিযোগ করেছেন তানিয়ার মা সেলিনা বেগম ।

উল্লাপাড়া  মডেল থানার উপ পরিদর্শক মোশারফ হোসেন জানান, বছর তিনেক আগে পশ্চিম ভদ্রকোল গ্রামের মাসুদ সরকারের মেয়ে তানিয়ার সঙ্গে আজিজুল ভুইয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে আজিজুল ভুইয়া পরকীয়ায় জড়িয়ে পড়ে। তার স্ত্রী বাঁধা দেওয়ায় এ নিয়ে উভয়ের মধ্যে অনেকবার গোলযোগ হয়। এ

ই গোলযোগের জের ধরে সোমবার রাতে তানিয়ার স্বামী আজিজুল ভুইয়ার তার স্বজনদেরকে নিয়ে নিজের শোবার ঘরে তানিয়াকে গোলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। 

পুলিশ তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। হত্যাকান্ডের পরই তানিয়ার স্বামী ও তার পরিবারের সবাই পালিয়ে গেছে। 

এ ব্যাপারে  তানিয়ার মা  সেনিলা বেগম বাদি হয়ে উল্লাপাড়া মডেল থানায় স্বামী আজিজুলসহ ৭ ব্যক্তির নামে হত্যা মামলা দায়ের করেছেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top