প্রতিরক্ষা খাতের পেনশন ও ফান্ড ব্যবস্থাপনায় নতুন কার্যালয় উদ্বোধন

S M Ashraful Azom
0
প্রতিরক্ষা খাতের পেনশন ও ফান্ড ব্যবস্থাপনায় নতুন কার্যালয় উদ্বোধন


সেবা ডেস্ক: ঢাকা সেনানিবাসস্থ পুরাতন সদর দপ্তর লগ এরিয়া ভবনে আজ রবিবার প্রতিরক্ষা খাতের পেনশনারদের মাসিক পেনশন Electronic Fund Transfer (EFT) এর মাধ্যমে প্রদান এবং ফান্ড ব্যবস্থাপনার জন্য চিফ কন্ট্রোলার অব ডিফেন্স ফাইন্যান্স (পেনশন ও ফান্ড) কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স জনাব মোঃ নূরুল ইসলাম উক্ত কার্যালয় উদ্বোধন করেন। তিনি তাঁর ভাষনে বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশ হিসেবে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রতিরক্ষা খাতের পেনশনাদের জন্য এটি একটি উপহার। নতুন চালু হওয়া এ অফিসের মাধ্যমে তারা খুব সহজেই সেবা পাবেন। তিনি সম্পূর্ণ প্রযুক্তিনির্ভর এ অফিসের সফলতা কামনা করেন ।

উল্লেখ্য, ডিজিটাল বাংলাদেশ গড়ার ধারাবাহিকতায় মুজিব শতবর্ষে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ) এর কার্যালয় তথা প্রতিরক্ষা অর্থ বিভাগে প্রতিরক্ষা খাতের সম্মানিত পেনশনারদের ব্যাংক একাউন্টে EFT এর মাধ্যমে শতভাগ পেনশন প্রদানের কার্যক্রম চলমান রয়েছে। পেনশন সেবা অধিকতর সহজীকরণের উগ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে অর্থমন্ত্রণালয় কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ) এর আওতাধীন প্রতিরক্ষা খাতের সম্মানিত পেনশনারদের মাসিক পেনশন EFT করণ এবং ফান্ড ম্যানেজমেন্টের নিমিত্ত চিফ কন্ট্রোলার অব ডিফেন্স ফাইন্যান্স (পেনশন ও ফান্ড) কার্যালয়ের অনুমোদন প্রদান করে।

উক্ত অনুষ্ঠানে সামরিক বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাসহ প্রতিরক্ষা অর্থ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আইএসপিআর - সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top