কুড়িগ্রামে নেসকোর মিটার রিডারদের কর্মবিরতি

কুড়িগ্রামে নেসকোর মিটার রিডারদের কর্মবিরতি


ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: চাকুরি স্থায়ীকরণের দাবীতে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) পিচরেট মিটার রিডাররা রংপুর ও রাজশাহী বিভাগের সকল জেলায় কর্মবিরতি শুরু করেছে। 

দাবী বাস্তবায়নের লক্ষ্যে সোমবার দুপুরে কুড়িগ্রাম নেসকো কার্যালয়ের সামনে পিচরেট কর্মচারি ঐক্য পরিষদের উদ্যোগে অবস্থান কর্মসূচি ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, সংগঠনের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি নুর ইসলাম, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান লেনিন, লালমনিরহাট জেলা শাখার সভাপতি শামসুল ইসলাম ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা জানান, দীর্ঘদিন ধরে অস্থায়ী ভিত্তিতে মিটার রিডিং নেয়া ও বিল বিতরণ করে রাজস্ব আদায়ে সহায়তা করছেন। কিন্তু চাকুরি স্থায়ীকরণ না হওয়ায় তারা অনিশ্চিয়তায় পরেছেন। তাই স্থায়ীকরণের দাবীতে গত অক্টোবরে নেসকোর প্রধান কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি চলাকালে প্রতিষ্ঠানের এমডি দাবী মেনে নেয়ার প্রতিশ্রæতি দেন। কিন্তু সেই প্রতিশ্রæতি বাস্তবায়ন না হওয়ায় তারা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু করেছেন। এতে বন্ধ হয়ে গেছে মিটার রিডিং ও বিল বিতরণ কার্যক্রম।
তারা অবিলম্বে তাদের দাবী মেনে নেয়ার জন্য নেসকো কর্তৃপক্ষের কাছে দাবী জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops