ঘাটাইলে বাংলাদেশ মানবাধিকার কমিশন কমিটির শপথ অনুষ্ঠান

S M Ashraful Azom
0
ঘাটাইলে বাংলাদেশ মানবাধিকার কমিশন কমিটির শপথ অনুষ্ঠান


ঘাটাইল প্রতিনিধি: বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল উপজেলা ও পৌর শাখার কমিটির পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৪ জানুয়ারী) সকাল ১১টায় ঘাটাইল উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল উপজেলা শাখার সভাপতি এমদাদুল হক খান হুমায়নের সভাপতিত্বে ও বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খানও পৌর শাখার সাধারণ সম্পাদক আব্দুল লতিফের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করার টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য  আলহাজ্ব আতাউর রহমান খান এমপি। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম লেবু,ঘাটাইল পৌর মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ,বাংলাদেশ মানবাধিকার কমিশন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মোসা. নাসরীন জাহান  খান বিউটি, সাধারণ সম্পাদক কাজী তাজ  উদ্দিন আহম্মেদ রিপন,সিনিয়র যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম দুলাল,সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খান তাপন,পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জীবুন নিছা,ঘাটাইল উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি মো.খলিলুর রহমান তালুকদার।  

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,যুগ্ম সম্পাদক মো.রুহুল আমীন,যুগ্ম সম্পাদক উত্তম কুমার আর্য্য, অর্থ সম্পাদক হাজী শাহজাহান আলী সরকার,দপ্তর সম্পাদক মো.আতিকুর রহমান আলগীর,প্রচার ও প্রকাশনা সম্পাদক  ও ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.রবিউল আলম বাদল, পৌর-শাখার সহ সভাপতি মো.বেলায়েত হোসেন, মো.গোলাম মোস্তফা,সিনিয়র যুগ্ম সম্পাদক মো.সাহেদ আহম্মেদ, মহিলা বিষয়কসম্পাদক মোসা.রওশন আরা রুবি, অর্থ সম্পাদক মো.মিন্টু মিয়া,সাংগঠনিক সম্পাদক মো.শহিদুল ইসলাম আয়নাল, এসময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী,জনপ্রতিনিধি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদ কর্মীরা। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন ঘাটাইল পৌর শাখার সভাপতি মো.শামছুল হুদা চৌধুরী। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top