রৌমারীতে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ

রৌমারীতে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ


শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ৩ নং বন্দবেড় ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার, সংরক্ষিত মহিলা ও সাধারন সদস্যবৃন্দ দায়িত্ব গ্রহণ করেছেন। 

বুধবার (২০ জানুয়ারী) সকাল ১১ টার দিকে বন্দবেড় ইউনিয়ন সংলগ্ন খঞ্জনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সাবেক অধ্যক্ষ ফজলুল হক মনির সভাপতিত্বে এক অভিষেক অনুষ্ঠান করা হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নব-নির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের সরকার, বীরমুক্তিযোদ্ধা চান্দউল্লাহ, বীরমুক্তিযোদ্ধা বদের আলী, বীরমুক্তিযোদ্ধা সাইদুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল বাতেন, প্রভাষক মোজাফ্ফর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু বক্কর, যুবলীগ সভাপতি শামছুদোহা, খঞ্জনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, নব-নির্বাচিত ইউপি সদস্য আক্কাস আলী, রেজাউল করিম রেজা, শফিকুল ইসলাম, ময়েজ উদ্দিন, কাজিম উদ্দিন ও সাংবাদিক আমির হোসেন প্রমূখ।

ইউপি চেয়ারম্যান ও সদস্যরা বলেন, আওয়ামীলীগ সরকারের শাসন আমলে দেশ যখন এগিয়ে যাচ্ছে আমরা তা সমর্থন করি এবং সরকারের প্রতিশ্রæতি অনুযায়ী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। এ জন্য ইউনিয়ন পরিষদের বরাদ্দকৃত ভিজিডি, বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা, কর্মসৃজন কর্মসূচী (মঙ্গা) ভিজিএফসহ অন্যান্য বরাদ্দ সঠিক ও বিনা পয়সায় বিতরণ করা হবে। তারা বন্দবেড় ইউনিয়নকে মাদকমুক্ত, বাল্যবিবাহ ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলার অঙ্গিকার করেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সিএসডিকের’র নির্বাহী পরিচালক আবু হানিফ।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।