উল্লাপাড়া দুই সহোদর ভাই কাউন্সিলর নির্বাচিত

উল্লাপাড়া দুই সহোদর ভাই কাউন্সিলর নির্বাচিত


উল্লাপাড়া প্রতিনিধি: উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে এস এম আমিরুল ইসলাম আরজু ও উপজেলা যুবলীগ নেতা আজিজুল ইসলাম শাহ আলম নামের দুই সহোদর ভাই কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন। শনিবার পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে উল্লাপাড়া পৌরসভার ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে তারা নির্বাচিত হন। 

উল্লাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মাসুদ রানা জানান, উল্লাপাড়া পৌরসভা নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এস এম আমিরুল ইসলাম আরজু টেবিল ল্যাম্প প্রতীকে সর্বোচ্চ ১৬২৬ ভোট পেয়ে তৃতীয়বারের মত কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিধান কুমার সাহা পাঞ্জাবি প্রতীকে ৬৬৯ ভোট পান। অপর সহোদর ভাই উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের সাবেক জিএস, উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক আজিজুল ইসলাম শাহ আলম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড থেকে উট পাখি প্রতীকে সর্বোচ্চ ১৫০৯ ভোট পেয়ে প্রথম বারের মত উল্লাপাড়া পৌরসভার কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী তার চাচা মনোয়ার হোসেন সরকার পানির বোতল প্রতীকে ৭৮২ ভোট পেয়েছেন। 
তবে পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম এবার নিয়ে টানা তিনবার কাউন্সিলর নির্বাচিত হলেন। অপর ভাই আজিজুল ইসলাম শাহ আলল ১মবারের মত নির্বাচিত হলেন। শাহ আলমের ছাত্র রাজনীতি রয়েছে দীর্ঘ অভিজ্ঞতা। সব মিলিয়ে এলাকায় তাদের যথেষ্ট সুনাম ও পরিচিতি রয়েছে। নব নির্বাচিত এই দুই সহোদর ভাই জনগণের দেওয়া অর্পিত দায়িত্ব যেন যথাযথ পালন করতে পারেন তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।