স্টার ইলেক্ট্রনিক্স উদ্যোগে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯

স্টার ইলেক্ট্রনিক্স উদ্যোগে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯


মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী সংবাদদাতা : রেফ্রিজারেটন ওয়াশিং মেশিন মাইক্রোওয়েব ওভেন ওয়ালটন স্মার্ট রেফ্রিজারেটর 6A9 ও অন্যান্য পণ্য প্রচারণাসহ বনাঢ্য আয়োজনের মধ্য দিয়ে টঙ্গীতে স্টার ইলেক্ট্রনিক্সের সৌজন্যে শনিবার সকালে খাপাড়া ওয়ালটন শো-রুমের সামনে থেকে র‌্যালী, মাক্স বিতরণ, কেক কাটা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক প্রতিনিধিদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়। 

উক্ত ক্যাম্পেইনে পুরো সময় জুড়ে প্রচারণায় ছিল রেফ্রিজারেটন ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েব ওভেন কিনে পেতে পারেন ঘন্টায় ঘন্টায় ফ্রিজ ও কোটি কোটি টাকা নিশ্চিত। ক্যাশ ভাউচারসহ অসংখ্য ওয়ালটন পন্য ফ্রি। 

এই অফারগুলো প্রচারণায় লিফলেট, আলোকসজ্জা, ব্যান্টপার্টি, মাইকিং এর মাধ্যমে এলাকাবাসীকে ক্যাম্পেইন সম্পর্কে অবগত করা হয়। সাধারণ জণগণের মাঝে লিফলেট, চাবির রিং, মাক্স, নতুন বছরের ক্যালেন্ডার, অফার সংম্বলিত টি-শার্ট, ওয়ালটনের উৎপাদিত হ্যান্ডসেনিটাইজার বিতরণ করা হয়। 

বণাঢ্য শোভাযাত্রায় স্টার ইলেক্ট্রনিক্স এর সত্ত্বাধিকারী আনোয়ার হোসেন মোল্লা ও আনাস ইলেক্ট্রনিক্স এর সত্ত্বাধিকারী রাসেল আহমেদ মাসুদসহ ওয়ালটনের কর্মকর্তা, স্থানীয় গন্যমান্য ব্যক্তি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।