বকশিগঞ্জে সড়ক দুর্ঘটনা অটো চালক নিহত, গুরুত্বর আহত ১

বকশিগঞ্জে সড়ক দুর্ঘটনা অটো চালক নিহত, গুরুত্বর আহত ১


নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জে আজ রাত নয়টার দিকে বকশীগঞ্জে আসার পথে একটি অটো নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পরে গাড়ির চালক নিহত ও একজন যাত্রী আহত হয়েছে। 

জানা যায়, বুধবার রাত ৯ টায় নিলক্ষিয়া ইউনিয়নের বিনোদরচর গ্রামের আজাহারের ছেলে অটোচালক নূর আলম ও একই একই ইউনিয়নের বিনোদরচর গ্রামের ভাটিয়াপাড়া এলাকার আবুল কালামের ছেলে তাজুসহ আরও তিনজন পাহাড়ি এলাকা হতে ব্যাটারি চালিত অটো গাড়িতে আসার পথে খোশালপুর রোডে অটোটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার বাইরে গর্তে ছিটকে পড়লে ঘটনাস্থলেই অটো চালক নূর আলম মারা যায় ও তাজু গুরুত্বর আহত হয়।  আহত তাজু কে জামালপুর সদর হাসাপাতালে রেফার্ড করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে কাকিলাকুরা ইউনিয়নের চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার জানান, ৪ জন যাত্রী নিয়ে ব্যাটারী চালিত অটোরিক্সা দিয়ে খঞ্চেপাড়া থেকে বকশীগঞ্জ যাওয়ার পথে কাটাখালী খালের নিকট নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আহতদের উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নুর আলম নামের একজন মারা যায়। অপরজনের অবস্থা আশংকজনক।

এ বিষয়ে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপনন্দী জানান, আহত নুর আলম হাসপাতালে নেওয়ার আগেই রাস্তায় মারা যায়। বাকী অপরজনের অবস্থা আশংকাজনক।
এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম স¤্রাট জানান, দুর্ঘটনাস্থল অন্য থানাধীন হওয়ায় তার নিকট কোন তথ্য নেই।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops