জামালপুর জেলা প্রেসক্লাবে জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা

জামালপুর জেলা প্রেসক্লাবে জেলা প্রশাসকের বিদায় সংবর্ধনা


জামালপুর প্রতিনিধি: জামালপুরের বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হককে জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার সন্ধায় জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, এসএ টিভির সাংবাদিক ফজলে এলাহী মাকাম প্রমুখ। এ সময় বক্তারা বিভিন্ন জনহিতকর কর্মকান্ডের মাধ্যমে খুব অল্প সময়ে প্রশাসনের মাধ্যমে মানুষের মাঝে কাঙ্খিত সেবা প্রদানের জন্য জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের প্রশংসা করেন। জেলা প্রশাসক তার দায়িত্ব পালনকালে জেলার সাংবাদিকদের সহযোগীতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 

উল্লেখ্য, জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশে জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হককে ময়মনসিংহের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। একই আদেশে অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপ-সচিব মুর্শেদা জামানকে জামালপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops