ঘাটাইলে চেয়ারম্যান পদপ্রার্থী সুজাত আলী খানের সমর্থনে চা চক্র

ঘাটাইলে চেয়ারম্যান পদপ্রার্থী সুজাত আলী খানের  সমর্থনে চা চক্র


ঘাটাইল প্রতিনিধি: আসন্ন টাঙ্গাইলে ঘাটাইলের ১নং দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো.সুজাত আলী খানের সমর্থনে  ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে  নেতাকর্মীদেরকে নিয়ে চক্র অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ ফ্রেরুয়ারী) সন্ধ্যায় পাকুটিয়া বাসস্ট্যান্ড চত্ত¡রে এ চা চক্র অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সদস্য মো.মোমরেজ মাস্টার,দেউলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক মো.শরিফুল ইসলাম,সাবেক সাংগঠনিক সম্পাদক বাবু রসময় আদিত্য,সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.আকবর হোসেন,সাবেক যুগ্ম আহবায়ক আশরাফ দেওয়ান,ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো.হারুন অর রশীদ,  দেউলাবাড়ী ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক মো. রহিম বিশ্বাস উপজেলা ছাত্রলীগের সদস্য মো.রাকিব খান,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা (গোলাপ) হোসেন,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি  মো.গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মো.আলাল উদ্দিন,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.মতিয়ার রহমান খান,সাধারণ সম্পাদক মো.বাবুল হোসেন,৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাবু,৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.বাছেদ খান, সাধারণ সম্পাদক মো.তোপাজল হোসেন,৭নং ওয়ার্ডের সভাপতি মো.শাহনুর ইসলাম, সাধারণ সম্পাদক,৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক কাজী চন্দন,৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু হানিফ,সাধারণ সম্পাদক শ্রী রতন চন্দ্রসহ এসময় দেউলাবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের প্রায় ৫শতাধিক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন । 
এসময় সুজাত আলী খান বলেন,“মাদক আর সামাজিক অবক্ষয় রোধ সহ সকল বৈষম্য আর দুর্নীতিকে নির্মূল করে, অবহেলিত, অসহায় মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী মানুষ ও নারী সমাজের অধিকার আদায়ে প্রতিশ্রæতি বাস্তবায়নে আমি বদ্ধপরিকর। এছাড়া সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা সহ গ্রামকে শহরে পরিণত করে জনগণের প্রকৃত সেবক হতে বাংলাদেশের মমতাময়ী মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দোয়া ও সহযোগীতা কামনা করছি। 

এসময় বক্তরা জননেতা মো.সুজাত আলী খানকে  নৌকার  মনোনয়ন দেওয়ার জন্য  জোর দাবী জানান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops