বকশীগঞ্জে সড়ক নির্মাণ কাজ দ্রুত শেষ করার দাবিতে মানববন্ধন অনুুষ্ঠিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে সড়ক নির্মাণ কাজ দ্রুত শেষ করার দাবিতে মানববন্ধন অনুুষ্ঠিত


বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে নন্দীর বাজার থেকে রৌমারী উপজেলা পর্যন্ত আঞ্চলিক মহাসড়কের নির্মাণ কাজ দ্রæত শেষ করার দাবিতে মঙ্গলবার মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ শাখার উদ্যোগে পৌর শহরের মালিবাগ এলাকায় বেলা ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালিত হয়। 

মানববন্ধন কর্মসূচিতে বাংলাদেশ মানবাধিকার কমিশনের সদস্যরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। 

মনাববন্ধনে বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ পৌর শাখার সভাপতি মোসাদ্দেকুর রহমান মানিকের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ ও বীরমুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বাংলাদেশ মানবাধিকার কমিশন বকশীগঞ্জ পৌর শাখার সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী নাদিম, মেসবাহ উল তুহিন, শাহনাজ পারভীন প্রমুখ। 

বক্তারা বলেন ,গত তিন বছর থেকে শেরপুরের নন্দীর বাজার থেকে বকশীগঞ্জ উপজেলা হয়ে রৌমারী পর্যন্ত সড়কের নির্মাণ কাজ চলছে। নির্মাণ কাজের সময়সীমা পার হলেও ঠিকাদারী প্রতিষ্ঠানের গাফলতির কারণে মাত্র ৩০ ভাগ কাজ শেষ হয়েছে। 

একারণে মানুষকে অতিরিক্ত সময় ব্যয় করে তাদের গন্তব্যস্থলে যেতে হয়। ফলে সাধারণ মানুষ, যাত্রী, যানচলাচলে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। তাই সড়কটির নির্মাণ কাজ দ্রুত শেষ করতে সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেন। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top