নিউজিল্যান্ডের চেয়েও সুন্দর বাংলাদেশের স্টেডিয়াম: প্রতিমন্ত্রী

নিউজিল্যান্ডের চেয়েও সুন্দর বাংলাদেশের স্টেডিয়াম জামালপুরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী


জামালপুর প্রতিনিধি : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, নিউজিল্যান্ডের স্টেডিয়ামগুলো আমাদের বাংলাদেশের স্টেডিয়ামের মত এত সুন্দর স্টেডিয়াম নয়, তাদের চেয়েও অনেক সুন্দর আমাদের স্টেডিয়াম। 

আমাদের স্টেডিয়ামগুলোতে সুন্দর সেড, সুন্দর গ্যালারি, অনেক সুন্দর মাঠ রয়েছে। আমরা যে স্টেডিয়ামে দাড়িয়ে আছি তা আন্তর্জাতিক মানের স্টেডিয়ামের চাইতে কোন অংশে কম নয়। 

আজ রোববার বিকেলে জামালপুরে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত দুইটি স্টেডিয়াম বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম ও মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম এবং মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন। 

জামালপুর মুজিব শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন এমপি, জেলা প্রশাসক মুর্শেদা জামান, পুলিশ সুপার মো. নাসির উদ্দিন আহমেদ, জামালপুর পৌর মেয়র মো. ছানুয়ার হোসেন ছানু প্রমুখ। 

মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জামালপুর ছাড়াও শেরপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, বগুড়া ও কুড়িগ্রামের ১২টি দল অংশ নিয়েছে। রোববার উদ্বোধনী খেলায় অংশ নেয় জামালপুর পৌরসভা একাদশ বনাম মেলান্দহ উপজেলা একাদশ। 

নির্ধারিত সময়ের খেলায় ১-১ গোলে ড্র হয়, পরে টাইব্রেকারে জামালপুর পৌরসভা একাদশকে ৫-৪ গোলের ব্যবধানে পরিজিত করে মেলান্দহ উপজেলা একাদশ।   
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops