ধুনটে মন্দিরে অগ্নিসংযোগ, প্রতীমা ভাংচুর

ধুনটে মন্দিরে অগ্নিসংযোগ, প্রতীমা ভাংচুর


রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় রাধা গোবিন্দ মন্দিরে অগ্নিসংযোগ ও সরস্বতী প্রতীমা ভাংচুর করেছে দূর্বৃত্তরা। 

সোমবার রাত ৩টার দিকে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের টেংরাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার টেংরাখালী সরকারি জলাশয়ের তীরে রাধা গোবিন্দ মন্দিরে সরস্বতী প্রতীমা রয়েছে। সেখানে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজন পূজা পার্বন করে থাকেন। ওই মন্দিরে কোন নৈশপ্রহরী থাকে না। এ সুযোগে সোমবার রাতে কে বা কারা রাধা গোবিন্দ মন্দিরে অগ্নিসংযোগের পর সরস্বতী প্রতীমাটি ভাংচুর করেছে।

সংবাদ পেয়ে মঙ্গলবার সকালের দিকে বগুড়ার পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্ত ও থানায় অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা সহ প্রশাসনের বিভিন্ন শাখার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় প্রশাসনের নির্দেশে রাধা গোবিন্দ মন্দির থেকে সরস্বতী প্রতীমাটি টেংরাখালী জলাশয়ে বিসর্জন দেওয়া হয়েছে।

টেংরাখালী রাধা গোবিন্দ মন্দির পরিচালনা কমিটির সভাপতি খোকা চন্দ্র হাওয়ালদার জানান, রাতে কে বা কারা মন্দিরে অগ্নিসংযোগ ও প্রতীমা ভাংচুর করেছে। তবে ধারণা করা হচ্ছে টেংরাখালী জলাশয়ের ইজারা বন্দোবস্ত নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এ ঘটনাটি ঘটিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

বগুড়ার পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূঞা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করতে তদন্ত কাজ অব্যাহত রাখা হয়েছে।    



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops