উত্তরা আধুনিক মেডিকেল ইন্সটিটিউটে ছাত্রছাত্রীদের বিদায়ী সংবর্ধনা

উত্তরা আধুনিক মেডিকেল ইন্সটিটিউটে ছাত্রছাত্রীদের বিদায়ী সংবর্ধনা


মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী (গাজীপুর) : যেতে হবে বহুদূর তাই এই ছেড়া বাধন, এই বাধন মায়ার মাধন, এই বাধন ছেড়ার নয়। 
ভোরের শিশির দুপুর গড়াতেই যেমন বিলিন হয়ে যায়, তোমরাও ঠিক সেই ভাবে মানবসেবায় বিলিন হয়ে যাও। 
জাতি আজ তোমাদের অপেক্ষায় বিদায় বিদায় বলে আজ করিওনা মন ভার। 
এই বিদায় সেই বিদায় নয়, এতো সুখের অম্লান। 


মঙ্গলবার সকালে আব্দুল্লাহপুর উত্তরা আধুনিক মেডিকেল ইন্সটিটিউটে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের প্যাথলজি, নার্সিং ও ম্যার্টস ছাত্রছাত্রীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। 

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উত্তরা আধুনিক মেডিকেল ইন্সটিটিউটের সভাপতি অধ্যক্ষ মো: নাসির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপারভাইজার পাপিয়া আক্তার। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা আধুনিক মেডিকেল ইন্সটিটিউটের একাডেমিক ইনচার্জ আব্দুল্লাহ আল মারুফ। অন্যান্য শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, ইংরেজি শিক্ষক মো: সোহেল রানা, কম্পিউটার শিক্ষক মো: আবু হাসান রানা, সালেহা বেগম, জান্নাত। 

অত্র প্রতিষ্ঠানের বিদায়ী ছাত্রছাত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন মো: মাহবুবুর রহমান, জহিরুল ইসলাম, রুবেল, রাসেল, মারুফ, আরাফাত, সুমা, নিঝুম, তন্নী, শিমা, প্রিয়া, সিলা, বিউটি, মাইমুনা, জান্নাত প্রমুখ।

প্রধান অতিথি বলেন, তোমাদের এই বিদায় কষ্টের বিদায় নয়, আনন্দের বিদায়। তোমাদের এগিয়ে যেহে হবে অনেক দূর,  তোমরা দেশ ও জাতির কল্যাণে মানবসেবায় আত্মনিয়োগের মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে মানুষের সেবা করে যাবে এটাই প্রত্যাশ করি। আমরা তোমাদের জন্য দোয়া এবং মঙ্গল কামনা করি।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops