জাতীয় পার্টি পরগাছা - মোস্তফা আল মাহমুদ

জাতীয় পার্টি পরগাছা - মোস্তফা আল মাহমুদ


জামালপুর সংবাদদাতা: জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক মোস্তফা আল মাহমুদ বলেছেন, জাতীয় পার্টি কখনই পরগাছা নয়। 

জাতীয় পার্টির নিজস্ব রাজনীতি আছে, নিজস্ব স্বকীয়তা নিয়েই রাজনীতির মাঠে এগিয়ে যাবে। আমরা দেশের মানুষকে সব জুলুম-নির্যাতন থেকে মুক্তি দেবো।

 আমরা বিরোধী দলে আছি, সব পরিস্থিতি মোকাবিলা করে দেশের মানুষের পক্ষে কথা বলবো।’

 আজ শনিবার দুপুরে শহরের সেতুলী ব্যাম্বো গার্ডেনে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এর ৯১ তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, ‘জাতীয় পার্টি কোনো জোটেই নেই। আওয়ামী লীগ বর্তমানে জাতীয় পার্টিকে চায় না, জাতীয় পার্টিও আওয়ামী লীগকে চায় না। আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সঙ্গেও আমাদের কোনো যোগাযোগ নেই।’

শহর জাতীয় পার্টির আহবায়ক শাহজাদা চৌধুরী এর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় পার্টির সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব জাকির হোসেন খান।

জেলা যুব সংহতির সভাপতি এডভোকেট আনিছুর রহমান এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক কাজী খোকন, জাতীয় পার্টি নেতা জাকির হোসেন জয়,জেলা জাতীয় পার্টির সদস্য মাহমুদউল্লাহ প্রমূখ।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।