টঙ্গীতে নাদিয়া ইলেকট্রনিকের উদ্যোগে করোনা সচেতনতায় মাস্ক বিতরন

S M Ashraful Azom
0
টঙ্গীতে নাদিয়া ইলেকট্রনিকের উদ্যোগে করোনা সচেতনতায় মাস্ক বিতরন


মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর : মহামারী করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি মোকাবিলা ও সচেতনতা বাড়াতে উদ্বুদ্ধকরণ ও সাধারণ মানুষের মাঝে মাস্ক গত কাল সোমবার বিকালে সাতাইশ চৌরাস্তা এলাকায় এই মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। 

গাজীপুর সিটি কর্পোরেশন ৫১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী ও নাদিয়া ইলেকট্রনিকের কর্ণধার জালাল মাহমুদ টুটুল উদ্যোগে তার শোরুমে সামনে সাতাইশ এলাকায় নিজে থেকে মাস্ক পড়ার উৎসাহিত ও মাস্ক বিতরণ কর্মসূচি পালন করেন।

উল্লেখ,, জালাল মাহমুদ টুটুল মহামারী করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সহ সাধারণ মানুষের পাশ্বে থেকে কাজ করে যাচ্ছেন। 

মাস্ক বিতরন কর্মসূচিতে আরোও উপস্থিত ছিলেন, আব্দুস সামাদ কাজী,৫১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মমিনুল ইসলাম সাফিন, ৫১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নুর মোহামদ, যুবলীগনেতা সাওার মন্ডল, যুবলীগ নেতা শফিক ও এলাকার মসজিদের ইমাম সাহেব সহ স্থানীয় যুবলীগ ও অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় জালাল মাহমুদ টুটুল বলেন, গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের  যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু ভাইয়ের  নির্দেশেনায় করোনা সচেতনতা উদ্বুদ্ধকরণ ও মাস্ক বিতরন কর্মসূচি পালন করা হয়েছে। দেশে আবার মহামারী করোনা পজেটিভ এর সংখ্যা দিন দিন বেড়ে যাচ্ছে। তাই আসুন আমরা যার যার অবস্থান থেকে নিজ দায়িত্ব নিয়ে মাস্ক পরিধান ও বিতরন করে মানুষ কে সচেতন করি।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top