ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান অধ্যক্ষ দবির উদ্দিন

ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান অধ্যক্ষ দবির উদ্দিন


ডাঃ জি এম ক্যাপটেন. কুড়িগ্রাম জেলা প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুর উপজেলাধীন পান্ডুল ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মোঃ দবির উদ্দিন। 

তিনি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হলেও দীর্ঘ সময় ধরে পান্ডুল ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

তিনি ব্যক্তি উদ্যোগে করোনাকালীন সময়ে পান্ডুল ইউনিয়নে হতদরিদ্র, দুস্থ্যদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা সহ বন্যা, খরা, মঙ্গা যে কোন প্রাকৃতিক দুর্যোগে সাধারণ জনগণের পাশে থেকে দরিদ্র পরিবারে সাহায্য সহযোগিতা করে আসছেন। 
মোঃ দবির উদ্দিন ভোগডাঙ্গা মডেল কলেজের অধ্যক্ষ দায়িত্বকালীন সময়ে কলেজটিকে প্রত্যন্ত এলাকায় অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলেছেন। 

তিনি ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের চেতনায় সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের রাজনীতির সাথে অতপ্রতভাবে জড়িয়ে আছেন। 

তিনি বাংলাদেশ কৃষকলীগ উলিপুর উপজেলা শাখার আহŸায়ক কমিটির সদস্য, পান্ডুল ইউনিয়ন শাখার সভাপতি এবং বাংলাদেশ কৃষকলীগ কুড়িগ্রাম জেলা শাখার কাউন্সিল কমিটির সদস্য হিসেবে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছেন। 

তিনি বঙ্গবন্ধু পরিষদ পান্ডুল ইউনিয়ন শাখার সাবেক সভাপতি। অধ্যক্ষ মোঃ দবির উদ্দিন পান্ডুল ইউনিয়ন সহ জেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী সংস্থায়, মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজের অন্যতম পৃষ্টপোষক। 

তিনি এলাকায় একজন দুর্নীতিমুক্ত, সুশিক্ষিত, কর্মদক্ষ রাজনীতিবিদ হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত। আসন্ন পান্ডুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে অধ্যক্ষ দবির উদ্দিন সম্ভাব্য আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাকে নিয়ে তৃণমুল আওয়ামী লীগের সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহের সৃষ্টি হয়েছে। 

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন পান্ডুল ইউনিয়নের নির্বাচনে অধ্যক্ষ দবির উদ্দিনকে নৌকা মার্কার প্রার্থী করলে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত হবে বলে বিভিন্ন নেতাকর্মীর দাবি। 

বিভিন্ন বিষয় নিয়ে আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মোঃ দবির উদ্দিন জানায়, গণতন্ত্রের মানসকন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন পান্ডুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে নৌকা মার্কার প্রার্থীর হিসেবে মনোনয়ন দিলে এ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত হবে বলে আমি আশাবাদি। নির্বাচন পরবর্তী বিজয়ী হলে পান্ডুল ইউনিয়ন পরিষদকে দুর্নীতিমুক্ত মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops