সাকিবের যে বক্তব্যে তোলপাড় ক্রিকেটাঙ্গন!

S M Ashraful Azom
0
সাকিবের যে বক্তব্যে তোলপাড় ক্রিকেটাঙ্গন!


সেবা ডেস্ক: শ্রীলংকার বিপক্ষে ২টি ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছুটি নিয়েছেন অল রাউন্ডার সাকিব আল হাসান, ঘটনাটা বেশ পুরনো। 

তবে বিষয়টি নিয়ে আলোচনা টা কিছুতেই থামছে না। এমতাবস্থায় গতকাল শনিবার ফেসবুক লাইভে ছুটি চেয়ে বোর্ডের কাছে পাঠানো চিঠিটির ব্যাখ্যা দিয়েছেন সাকিব। 

যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে ক্রিকেটাঙ্গনে। এমতাবস্থায় সাকিব ইস্যুতে সভায় বসবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
সাকিবের বক্তব্যে অভিযোগের তীর ছিল বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানের দিকে। সম্প্রতি তিনি বেশ কয়েকবার সংবাদমাধ্যমে সাকিব টেস্ট খেলতে চান না বলে মন্তব্য করেছেন। এদিকে সাকিবের এই অভিযোগের বিষয়ে বিসিবি কিংবা অভিযুক্ত আকরাম খানের প্রতিক্রিয়া কি সেটা এখনই জানা যাচ্ছে না।

প্রতিক্রিয়া জানানোর আগে বোর্ড সভাপতির সঙ্গে আলোচনার কথা জানিয়েছেন আকরাম খান। দেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমি এই বিষয়ে এখনই কথা বলছি না। আমরা এই ইস্যু নিয়ে বোর্ড সভাপতির সঙ্গে মিটিংয়ে বসব। তারপর এই বিষয়ে প্রতিক্রিয়া জানাতে পারবো।

এদিকে শনিবার এক সংবাদমাধ্যমের ফেসবুক লাইভে সাকিব বলেন, আমার ধারণা আমি যে চিঠিটা দিয়েছি সেটা আকরাম ভাই ঠিক মতো পড়েনইনি। বারবার যে আকরাম ভাই বলছেন যে আমি টেস্ট খেলতে চাই না, আমার দেয়া চিঠিতে এমনটা কোথাও লিখিনি। 

তিনি আরো বলেন, আমি টেস্টের কথা বলিনি। আমি চিঠিতে লিখেছি যে আমি এই সময়ে আইপিএল খেলতে চাই। সে সময় টেস্ট না থেকে অন্যকিছুও থাকতে পারতো।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top