তেজগাঁও কলেজ প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন

ছবি- আহবায়ক এস এম দীপ্ত, সদস্য সচিব মাসুদুর রহমান, কমিটির তালিকা
ছবি- আহবায়ক এস এম দীপ্ত, সদস্য সচিব মাসুদুর রহমান   

তেজগাঁও কলেজ প্রতিনিধি : `সত্য ও ন্যায়ের পক্ষে আমরা সব সময়` এই স্লোগানকে সামনে  রেখে রাজধানীর প্রাণ কেন্দ্র তেজগাঁও কলেজ প্রেস ক্লাব (তেকপব)  এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

১২ মার্চ (শুক্রবার) সাপ্তাহিক জংশন এর প্রতিনিধি এস এম দীপ্তকে আহবায়ক ও দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মাসুদুর রহমানকে সদস্য সচিব করে এ  কমিটি  গঠন করা হয় । 

এ ছাড়াও দি নিউজ নেশন প্রতিনিধি ও দৈনিক ভোরের কাগজ, যুগান্তর ও ইত্তেফাকের  খন্ড কালীন অনুচ্ছেদ লেখক  তরিকুল ইসলামকে যুগ্ম আহবায়ক ,ডাকাতিয়া নিউজ এর প্রতিনিধি  মাহিদুল ইসলাম অভি কে যুগ্ম আহবায়ক, দৈনিক বিশ্ববার্তার প্রতিনিধি আহসানুজ্জামান মিরাজ কে সদস্য, দেশের সংবাদ এর প্রতিনিধি নাজমুল হাসান টুটুল কে সদস্য, বঙ্গ টিভির প্রতিনিধি আহাম্মেদ হোসাইন জাবেদকে সদস্য হিসেবে আহবায়ক কমিটিতে রয়েছে।

এ বিষয়ে নব গঠিত কমিটির আহবায়ক এস এম দীপ্ত ও সদস্য সচিব মাসুদুর রহমান  জানান, তেজগাঁও কলেজে অধ্যয়নরত বিভিন্ন পত্রিকা ও টেলিভিশনে কর্মরত সকল প্রতিনিধিকে ঐক্যবদ্ধ করা আমাদের মুল লক্ষ্য।এই কমিটি গঠন হওয়ায় সাংবাদিকদের কাজ করা সহজ হবে। 

সেই সাথে বস্তুনিষ্ঠ সংবাদ জাতির কাছে তুলে ধরব এবং সংবাদকর্মীদের অধিকারের জন্য ন্যায় নীতির ভিত্তিতে দেশ ও জাতির কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে তেজগাঁও কলেজ প্রেস ক্লাব । আমরা সকলের দোয়া ও ভালবাসা এবং সহযোগিতা চাই ।




শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।