রক্ষা পেলোনা দলীয় নেতা: ধুনটে ইয়াবাসহ যুবলীগের দুই নেতা গ্রেপ্তার

S M Ashraful Azom
0
রক্ষা পেলো না দলীয় নেতা: ধুনটে ইয়াবাসহ যুবলীগের দুই নেতা গ্রেপ্তার


রফিকুল আলম,ধুনট (বগুড়া): এবার রক্ষা পেলো না দলীয় নেতা। বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে ৪৬৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ যুবলীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার পূর্বধারাবর্ষা গ্রামের ছোহরাব আকন্দের ছেলে বোহাইল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া (৩৫) ও চরমাঝিড়া গ্রামের জলিল মুন্সির ছেলে ইউনিয়ন যুবলীগের সদস্য সাইফুল সেখ (৪০)।

রবিবার দুপুর ১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এরআগে  শনিবার সন্ধ্যার দিকে ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নে যমুনা নদীর শহড়াবাড়ি ঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দেহ তল্লাসী করে ৪৬৫ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, জিয়াউর ও সাইফুল এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তারা এলাকায় বিভিন্ন ধরণের মাদকদ্রব্য বিক্রি করে। তারই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যার দিকে তারা শহড়াবাড়ি ঘাট এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। সংবাদ পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে। এঘটানায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ধুনট থানায় মামলা দায়ের করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেপ্তারকৃত দুই আসামী জিয়াউর রহমান ও সাইফুল শেখ অনেক দিন থেকে মাদক বিক্রির সাথে জড়িত ছিল। মাদক মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top