রেলসেবা নিয়ে কোন অভিযোগ থাকবে না- দেওয়ানগঞ্জে রেলপথ মন্ত্রী

রেলসেবা নিয়ে কোন অভিযোগ থাকবে না- দেওয়ানগঞ্জে রেলপথ মন্ত্রী


জামালপুর প্রতিনিধি : রেলপথ মন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, রেলওয়ের সেবার মান নিয়ে কারো কোন অভিযোগ থাকবে না। 

চলতি বছর ৫০টি রেলস্টেশনকে আধুনিকায়ন করা হবে, প্ল্যাটফর্মের সংখ্যা বৃদ্ধি ও উচু করা হবে। রেলসেবার মান বাড়াতে বর্তমান সরকার প্রতিনিয়ত বিভিন্ন রুটে নতুন ট্রেন ও রেক সংযোজন করছে। 

বৃহস্পতিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ স্টেশনে দেওয়ানগঞ্জ থেকে ঢাকা রুটে চলাচলকারী আন্ত:নগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত নতুন লাল সবুজ রেক প্রতিস্থাপন উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেলপথ মন্ত্রী।

তিনি আরও বলেন, উন্নয়নের নীতিতে বর্তমান সরকার দেশ পরিচালনা করছে। তাই বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশের কাতারে পৌছাবে। 

বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক শাহাদাত হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি, মির্জা আজম এমপি, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি প্রমুখ। 

উল্লেখ্য, ইতিপূর্বে জামালপুর-ঢাকা রুটে চলাচলকারী তিস্তা এক্সপ্রেস ট্রেনে লাল সবুজের নতুন রেক যুক্ত করা হয় এবং জামালপুরের পঞ্চম আন্ত:নগর ট্রেন হিসেবে লাল সবুজ রেক নিয়ে জামালপুর এক্সপ্রেস ট্রেনের যাত্রা শুরু করে। জামালপুরে নতুন লাল সবুজ রেক নিয়ে তৃতীয় আন্ত:নগর ট্রেন হিসেবে  ব্রহ্মপুত্র ট্রেনের যাত্রা শুরু হল।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।