বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ উন্নত বাংলাদেশ : টিপু মুনশি

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ উন্নত বাংলাদেশ  টিপু মুনশি


মাহবুবুর রহমান জিলানী, টঙ্গী সংবাদদাতা : বঙ্গবন্ধুর কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের রুল মডেল হিসেবে বাংলাদেশ উন্নত।

মন্ত্রী আরো বলেন আমাদের যে চার পাঁচ টা শিল্প আইটেম ঔষধ শিল্প, পাট শিল্প, লেদার শিল্প এমনি ভাবে লাইট ইন্জিনিয়ারিং শিল্প কিন্তু আমাদের একটি মেজর আইটেম যেটাকে আমরা  টার্গেট করছি যেন উন্নয়নের জন্য  আমরা চেষ্টা করছি। 

এই আইটেম গুলো কয়েক বছরে মধ্যে অন্যতম পক্ষে প্রতি আইটেম ২ বিলিয়ন ডলার ছাড়িয়ে যায় সেই ব্যাপারে আমরা চিন্তা করছি। লাইট ইন্জিনিয়ারিং ও উদ্ভুত উন্নয়ন করছে। অর্থনৈতিক উন্নয়ের রুল মডেল। 

মন্ত্রী দীর্ঘ জীবনের রাজনৈতিক আলোচনা করে বলেন আমি ৫৪ বছরে এসে  মন্ত্রী হয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ উন্নত পরিনত করার লক্ষ্যে কাজ করছি। 

বৃহস্পতিবার দুপুরে টঙ্গী সরকারি কলেজ মাঠে বাংলাদেশ ইন্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির গাজীপুর জেলা শাখা উদ্যোগ  জাতীয় লাইট ইন্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলা উদ্ভোদনী অনুষ্ঠানে এসে এস কথা বলেন।

 বাংলাদেশ ইন্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির গাজীপুর জেলা শাখার সভাপতি মনির হোসেন নিজামীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (দক্ষিণ) উপ পুলিশ কমিশনার ইলতুৎ মিস,বাংলাদেশ ইন্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মো আবদুর রাজ্জাক, 
গাজীপুর সিটি কর্পোরেশন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো নাসির উদ্দীন মোল্লা, গাজীপুর মহানগর যুবলীগের নেতা বিল্লাল হোসেন মোল্লা।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।