জামালপুরে বেলা-অবেলা বইয়ের মোড়ক উন্মোচন

S M Ashraful Azom
0
জামালপুরে বেলা-অবেলা বইয়ের মোড়ক উন্মোচন


জামালপুর সংবাদদাতা : জামালপুরের মেলান্দহের বঙমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সহকারি অধ্যাপক ড. মাহমুদুল হাসান রচিত বেলা-অবেলা বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। 

এ উপলক্ষে ২৭মার্চ সকাল ১০টায় জামালপুর পাবলিক লাইব্রেরিতে শিক্ষার্থীরা আলোচনা সভার আয়োজন করে। বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শামসুদ্দিন আহমেদ এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. সুশান্ত কুমার ভট্রচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মূখ্য আলোচক ছিলেন-মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ইত্তেফাকের সংবাদদাতা মো. শাহ্ জামাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-গনিত বিভাগের চেয়ারম্যান ড. শাহজালাল, ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান ইউসুফ আলী, ফিশারীজ বিভাগের প্রভাষক সৈয়দ আরিফুল হক, সহকারি অধ্যাপক ড. ফরহাদ আলী, জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট ইউসুফ আলী, কবি আলী জহির, সহকারি অধ্যাপক রফিকুল বারী মামুন এবং বইয়ের লেখক ড. মাহমুদুল হাসান প্রমুখ।

অনুষ্ঠান গ্রন্থনা ও উপস্থাপনা করেন-বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী তাসলিমা আহমেদ কোয়াশা ও এসএম আল ফাহাদ, ইরফান ফকির।
   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top