ধুনটে মাদ্রাসার কাগজপত্র ছিনতাইয়ের অভিযোগ

ধুনটে মাদ্রাসার কাগজপত্র ছিনতাইয়ের অভিযোগ


রফিকুল আলম, ধুনট: বগুড়ার ধুনট উপজেলায় চিথুলিয়া বালিকা দাখিল মাদ্রাসার সভাপতি জাহিদুল ইসলামের বিরুদ্ধে একই প্রতিষ্ঠানের রেজুলেশন ও নোটিশ খাতা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

শুক্রবার দুপুরের পর ওই মাদ্রাসার সুপারিনটেনডেন্ট ইকরামুল হক বাদি হয়ে সভাপতির বিরুদ্ধে থানায় এ অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চিথুলিয়া গ্রামের রওশন আলীর ছেলে জাহিদুল ইসলাম ওই মাদ্রাসার সভাপতি পদে আছেন। 

তিনি বৃহস্পতিবার দুপুরের দিকে ওই মাদ্রাসার কার্যালয়ে যান। পূর্ব বিরোধের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে মাদ্রাসার সুপারিনটেনডেন্টের নিকট থেকে একটি রেজুলেশন ও একটি নোটিশ খাতা কেড়ে নেন সভাপতি।

এ বিষয়ে মাদ্রাসার সভাপতি জাহিদুল ইসলাম বলেন, বিভিন্ন অনিয়ম-দূনীতির কারণে মাদ্রাসা পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ২৫ফেব্রুয়ারী সুপারিনটেনডেন্ট ইকরামুল হককে সাময়িক ভাব বরখাস্ত করা হয়েছে। তারপরও সুপারিনটেনডেন্ট দায়িত্ব পালনের চেষ্টা করছেন। 

তার নিকট থেকে মাদ্রাসার রেজুলেশন ও নোটিশ খাতা চাওয়া হলে তিনি দেননি। সুপারিনটেনডেন্ট আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।  

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মাদ্রাসার  সুপারিনটেনডেন্টের অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops