ইসলামপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রহুল আমিনের মাক্স বিতরণ

ইসলামপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রহুল আমিনের মাক্স বিতরণ


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি:  জামালপুরের ইসলামপুরে গোয়ালের চর  ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজ সেবক ও উপজেলা তাতীঁ লীগের সহ সভাপতি অধ্যক্ষ এম এ রহুল আমিন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেনতার লক্ষ্যে মাক্স বিতরণ করেছেন। মঙ্গলবার বিকালে গোয়ালের চর ইউনিয়নের মোহাম্মদপুর বাজার ও আশ-পাশ এলাকায় স্থানীয় নেতাকর্মী সাথে নিয়ে মাক্স বিতরণ করেন। সেই সাথে সাধারন জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় সকলের দোয়া ও সমর্থন কামনা করেন । মাক্স বিতরণ কালে সভারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল হক,কাছিমার চর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোলাইমান হক। মোহাম্মদ পুর যুব উন্নয়ন ক্লাবের সভাপতি আঃ জলিল,সহ সভাপতি বিপুল মিয়া,সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারেক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
অধ্যক্ষ এম এ রহুল আমিন এক সাক্ষাতকারে জানান, ইউনিয়নের সভার চর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবার মৃত্যু আবুল হোসেন ও বানেছা বেগম দম্পত্তির পুত্র। ছোটবেলা থেকে গ্রামেই সাধারন মানুষের সাথে থেকে বড় হয়েছেন। ১৯৯৬ সালে থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। ৯৬ থেকে ২০০১ পর্যন্ত ইউনিয়ন ছাত্রলীগের সদস্য,২০০৪ থেকে ২০১০ পর্যন্ত ইউনিয়ন ছাত্রলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক,২০১২ থেকে অধ্যবধি পর্যন্ত ইউনিয়ন যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক,২০১৭ থেকে  অধ্যবধি উপজেলা তাতী লীগের সহ সভাপতি,জেলা তাতী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসেবে নিয়োজিত রয়েছেন। তিনি গোয়ালের চরের বিভিন্ন সামাজিক সংগঠনের পাশাপাশি চরাঞ্চলে শিক্ষার মান বৃদ্ধির লক্ষে বিএম কলেজ স্থাপন করেছেন। 
তিনি আরও জানান, দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতি করে আসছি বাকী জীবনটাও এই দলের কর্মী হিসাবে থাকতে চাই। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। তাঁর আদর্শ বুকে ধারন করে পথ চলতে চাই। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে আগামীর নেতৃত্বে ইউনিয়ন বাসীর সহযোগীতা কামনা করছি। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops