উল্লাপাড়ায় সেই চেয়ারম্যানের বিরুদ্ধে আবারো থানায় লিখিত অভিযোগ

উল্লাপাড়ায় সেই চেয়ারম্যানের বিরুদ্ধে আবারো থানায় লিখিত অভিযোগ


রাজু আহমেদ সাহান,উল্লাপাড়া প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকারের বিরুদ্ধে ভয়ভীতি, হুমকি ও প্রাণনাশের অভিযোগ করে একই পরিষদের ৪ জন সদস্য  (মেম্বর) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 মডেল থানায় বুধবার রাতে ৪ জন যৌথ স্বাক্ষরে অভিযোগটি দায়ের করেছেন।

মডেল থানা ও লিখিত অভিযোগে জানা গেছে, উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল আমিন সরকারের বিভিন্ন দূর্ণীতি, অনিয়ম ,স্বেচ্ছাচারিতাসহ নানা বিষয় নিয়ে একই পরিষদের ৪ জন সদস্য ( মেম্বর ) আলাদা ভাবে লিখিত অভিযোগ করেন। 

এদের মধ্যে তিনজন সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ মাজেদা খাতুন, মোছাঃ বিউটি খাতুন ও মোছাঃ কুলছুম খাতুন আলাদা ভাবে উপজেলা নির্বাহী অফিসার  বরাবর লিখিত অভিযোগ দায়ের করে। অপর দিকে ২ নং ওয়ার্ডের সদস্য(মেম্বর) মোঃ ইদ্রিস আলী সিরাজগঞ্জ জেলা প্রশাসকের বরাবরে তার লিখিত অভিযোগ দায়ের করেন।
 
চেয়ারম্যান আল আমিন সরকারের বিরুদ্ধে ইউপি সদস্যরা নানা অনিয়ম ও দুর্ণীতির অভিযোগ দায়ের করিলে চেয়ারম্যান তার ভাড়াটিয়া গুন্ডাপান্ডা দিয়ে অভিযোগকারি ৪ সদস্যকে রাস্তা ঘাট ও যেকোনো স্থানে মারপিট করিয়া খুন জখম করার পায়তারা চালাচ্ছে বলে তারা অভিযোগে জানান।

লিখিত অভিযোগকারি ইউপি সদস্য বিউটি খাতুন জানান, চেয়ারম্যান ও তার ভাড়াটিয়া লোক আব্দুল মোমিন ও আব্দুর রব মেম্বর প্রকাশ্যে হুমকি দিয়ে বেড়াচ্ছে তাদের সঙ্গে যদি আপোষ মীমাংসায় না করি তাহলে মিথ্যা মামলায় জড়িয়ে দিবে। এমন কি মাদক মামলায় ফাঁসিয়ে দেবে বলে হুমকি দিচ্ছে । বিউটি খাতুন আরো জানান, তাকে পরিষদে আটকিয়ে তাদের বানানো মীমাংসা পত্রে চেয়ারম্যান ও তার লোকজন জোরপূর্বক তার কাছ থেকে স্বাক্ষর নিয়েছে।  

আরেক ইউপি সদস্য কুলছুম জানান, চেয়ারম্যানের কথা না শুনিলে তিনি ও তার লোকজন কুলছুমের বসত বাড়ী ও ঘর দরজা উচ্ছেদ করে দেবে। এছাড়া তাকে রাস্তা ঘাটে সুযোগ পেলেই মারপিট করে খুন জখম করবে বলে হুমকি দেওয়া হচ্ছে।

ইউপি সদস্য মাজেদা খাতুন ও ইদ্রিস আলী নামের একই অভিযোগ করেছেন। উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও অভিযোগটির তদন্তকারী জাহাঙ্গীর হোসেন জানান, অভিযোগটির বিষয়াদি তদন্ত করা হবে।
   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।