বকশীগঞ্জ জনতার হাতে আটক আসামীকে ছেড়ে দেওয়ার অভিযোগ

S M Ashraful Azom
0
It is alleged that the accused was released by the people of Bakshiganj


সেবা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃত স্কুল ছাত্রের স্বজন ও স্থানীয় জনতার হাতে আটক বাস চালক ও বাস চালকের সহকারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের বিরুদ্ধে । তবে এ ঘটনাটি অস্বীকার করেছে বকশীগঞ্জ হাইওয়ে পুলিশ কর্তৃপক্ষ।

জনতার হাতে আটক চালক ও বাস চালকের সহকারীকে ছেড়ে ঘটনায় শনিবার দুপুরে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কাদের জিলানীর এর নেতৃত্বে একটি তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় দত্তেরচর গ্রামের বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী শাকিল মিয়া, মোহাম্মদ আলী ও সোনা মিয়াসহ অনেকেই জানান, ১৩ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জামালপুরের বকশীগঞ্জ কামালপুর সড়কের বাট্টাজোড় সুর্যনগর এলাকায় রাস্তায় চাপা দিলে ঘটনা স্থলেই মারা যায় ইয়াকুব আলী (১০) নামে এক শিশু। বাসটি ঘটনাস্থল দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করলে নতুন বাজার এলাকায় পৌছিলে স্থানীয়রা বাসসহ চালক ও চালকের সহকারীকে আটক করে রাখে। পরবর্তি সময়ে তাদের পুলিশের হাতে তোলে দেয়া হয়।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা রুজ্জু করা হয়। মামলায় আটক চালক ও চালকের সহকারীকে পলাতক হিসাবে উল্লেখ করা হয়।

এ বিষয়ে বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন বিষয়টি অস্বীকার করে জানান, এ বিষয়ে আমি কোন মন্তব্য করব না।  


সূত্র: সাপ্তাহিক বকশীগঞ্জ



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top