প্রানে সয়না গানের মিউজিক ভিডিওতে খান রায়হান ও রিমা

প্রানে সয়না গানের মিউজিক ভিডিওতে খান রায়হান ও রিমা


বিনোদন প্রতিবেদক -আসন্ন ঈদকে সামনে রেখে খান রায়হানের পরিচালনায় ইউটিউব চ্যানেল স্বপ্নপুুরী মিডিয়া সেন্টার এ জসিম শাহ এর কন্ঠে প্রানে সয়নাশিরোনামে গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। ২৩ এপ্রিল শুক্রবার রাত ১ টা ৮ মিনিটে প্রকাশ হয়েছে।  

জসিম শাহ’র গীতিকারে নাজির মাহমুদ এর সুরে সঙ্গীত আয়োজন করেছেন মুশফিক লিটু।  

এতে মডেল হিসেবে অভিনয় করেছেন নতুন জুটি খান রায়হান ও রিমা। রাজধানীর উত্তরা সহ কয়েকটি জায়গায়  মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন করা হয়।  মিউজিক ভিডিওটি পরিচালনা করেন খান রায়হান।

মিউজিক ভিডিওটি নিয়ে শিল্পী জসিম শাহ বলেন, আমার প্রত্যেকটি গান দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছে আমি আশাকরি প্রানে সয়না গান টি দর্শক হৃদয় আবার নতুন করে সারা তুলবে।

কথা হলে মিউজিক ভিডিওটির মডেল ও পরিচালক খান রায়হান বলেন,আমি আশা করি এই গানটি দর্শকদের মনে সাড়া দেওয়ার মতো। গানটির সুর দর্শকদের হৃদয়ে জায়গা করার মতো এবং অনেক ভালো লাগার মত। মিউজিক ভিডিওটি নিয়ে আমি কি আর বলব এটি একটি বিরহের ধাঁচের মিউজিক ভিডিও এবং মিউজিক ভিডিওটির শুটিং করা হয়  একটি পার্কে।  মিউজিক ভিডিওটি সবার কাছে খুব ভালো লাগবে এবং আমি অশেষ ধন্যবাদ জানাই আমার পুরো টিমকে তারা অনেক সাহায্য করার কারণে আমরা এত ভাল একটি মিউজিক ভিডিও উপহার দিতে পেরেছি এবং সাথে ধন্যবাদ জানাই স্বপ্নপুরী মিডিয়া সেন্টার এর কর্ণধার কে তার সাহায্যে আমার এই কাজের ধারা।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।