ইসলামপুরে চিহ্নিত ডাকাত সর্দার সুজন হত্যা মামলায় আটক দুই

S M Ashraful Azom
0
ইসলামপুরে  চিহ্নিত ডাকাত সর্দার সুজন হত্যা মামলায় আটক দুই


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি॥ জামালপুরের ইসলামপুর উপজেলার যমুনার দূর্গম চরাঞ্চলের আন্তঃ জেলা চিহ্নিত ডাকাত সর্দার সুজন তরফদারকে (৪২) গলা কেটে  হত্যায় নিহতের স্ত্রী আমেনা বেগম বাদী হয়ে থানায় ১৩জনকে আসামী করে মামলা দায়ের করেন। 

এই মামলার আসামী প্রজাপতি চর গ্রামের বাহাজ উদ্দিনের ছেলে ফকির আলী ও আকবর আলীকে আটক করা হয়।

জানাগেছে,মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সাপধরি ইউনিয়নের যমুনার দুর্গম প্রজাপতির চর বাজার এলাকায় বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে নিহত ডাকাত সর্দার সুজন তরফদারককে গলা কেটে হত্যা করে প্রতিপক্ষ ক্রস ফায়ারে নিহত আলী ডাকাতের স্বজনরা।

এ ঘটনায় ইসলামপুর সার্কেলের এএসপি মো. সুমন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে বুধবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
 
তিনি জানান- শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্রস ফায়ারে নিহত আলী ডাকাতের স্বজনরা সুজনকে খুন করেছে। সুজন একজন পেশাদার আন্তঃ জেলা ডাকাত সর্দার। তার বিরুদ্ধে ইসলামপুর, গাইবান্ধার ফুলছড়ি দেওয়ানগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। তার স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলার দুই আসামীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top