রৌমারীতে সরকারী গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার

রৌমারীতে সরকারী গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার

শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মো. আসাদুজ্জামানের বিরুদ্ধে সরকারী জীপ গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহারের অভিযোগ উঠেছে। এনিয়ে এলাকায় ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে।

হাসপাতালের সরকারী গাড়ি চালক জাহিদুল ইসলামের মাধ্যমে জানা গেছে, গত পবিত্র ঈদুল ফিতরের ১ দিন পর ১৬ মে উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান রাজশাহী জেলার চাপাইনবাবগঞ্জ নিজ বাড়িতে রৌমারী হাসপাতালের সরকারী কাজে ব্যবহৃত জীপ গাড়ি যাহার নম্বর ঢাকা মেট্রো কার১৮-৫৯২৭ নিয়ে যান। তার বাড়িতে ১ দিন অবস্থান শেষে চলে আসেন রৌমারীতে। সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহারের নিয়ম না থাকলেও যোগদানের পর থেকেই প্রশাসনের অগচরে গাড়িটি ব্যক্তিগত কাজে ব্যবহার করেই চলছেন। এ নিয়ে হাসপাতালের কর্মকর্তা কর্মচারিদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। 

এ বিষয়ে হাসপাতালের সরকারী গাড়ি চালক জাহিদুল ইসলাম জানান,আমি কর্মচারি আমাকে হুকুম করেছে তাই আমি গাড়ি চালিয়ে নিয়ে গেছি। তবে মেরামতও করা হয়েছে।  

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামানের সাথে কথা হলে তিনি জানান, সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করা যাবে। কারন নিজ কাজে গাড়ি ব্যবহারের যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে। 

সিভিল সার্জন ডাক্তার মো. হাবিবুর রহমান এর সাথে মোবাইল ফোনে এ বিষয়ে কথা হলে তিনি বলেন, আমি বিষয়টি জানি না। তবে সরকারি গাড়ি নিজ কাজে ব্যবহার করা যাবে না। 
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।