ঘাাটাইল প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঘাাটাইল প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল প্রেসক্লাবে উদ্যোগে  ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ মে) সন্ধ্যায়  ঘাটাইল প্রেসক্লাব কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

দৈনিক যুগান্তর পত্রিকার  ঘাটাইল প্রতিনিধি ও  প্রেসক্লাব সভাপতি খান ফজলুর রহমানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল (৩) ঘাটাইল আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আমানুর রহমান খান রানা,উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান কাজী আরজু,বিশিষ্ট লেখক,গবেষক সাংবাদিক প্রেস ক্লাবের উপদেষ্টা জুলফিকার হাযদার,মুকুল একাডেমি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো.জামাল হোসেন,ঘাটাইল খাদ্য গুদামের ওসিএলএসডি মোঃ খোরশেদ আলম,প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক যায়যায়দিনের ঘাটাইল প্রতিনিধি উত্তম কুমার আর্য্য,সাধারণ সম্পাদক  ও দৈনিক ভোরের কাগজ ঘাটাইল প্রতিনিধি রবিউল আলম বাদল,যুগ্ম সাধারণ সম্পাদক  দৈনিক আমার সংবাদ ও এশিয়ান টিভির  উত্তর টাঙ্গাইল প্রতিনিধি আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার ঘাটাইল প্রতিনিধি খাদেমুল ইসলাম মামুন কোষাধক্ষ্য মো.হেলাল তালুকদার, দপ্তর সম্পাদক মো.সবজু সরকার সৌরভ, প্রচার সম্পাদক মো.আশিক,সাংবাদিক মাজহারুল,সদস্য বিধান রায়, মো.শফিকুল ইসলাম জয়,মোঃ আল আমীন রহমান,মো.আল আমীন হোসেন বিপ্লব,সরোয়ার জাহান কলি,মো.রকিবুল হাসান,সহ বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন পোর্টালের সাংবাদিকবৃন্দ সহ ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবী শ্রেনির উল্লেখযোগ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা কোর্ট মসজিদের ইমাম মওলানা জোবায়ের মাহমুদ। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।