সাংবাদিক শোয়েবকে হত্যার হুমকি: উপজেলা প্রেসক্লাবের নিন্দা জ্ঞাপন!

সাংবাদিক শোয়েবকে হত্যার হুমকি উপজেলা প্রেসক্লাবের নিন্দা জ্ঞাপন!



জিএম ফাতিউল হাফিজ বাবুু, বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার শোয়েব হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে গত ১৫ মে শনিবার রাতে হামলা ও হত্যার হুমকি দেওয়ার ঘটনায় নিন্দা জ্ঞাপন ও প্রতিবাদ জানিয়েছেন বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কর্মরত গণমাধ্যমকর্মীরা। 

১৭ মে সোমবার এক বিবৃতিতে তারা এঘটনার তীব্র প্রতিবাদ জানান এবং এ ঘটনার সাথে জড়িতদের দ্রæত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। 

যারা নিন্দা জ্ঞাপন ও প্রতিবাদ জানিয়েছেন তারা হলেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, সিনিয়র সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জামালপুর জেলা প্রেসক্লাবের সদস্য জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম , সহসভাপতি আবদুর রাজ্জাক মাহমুদ।

এছাড়াও অন্যান্যের মধ্যে শাহজাহান পারভেজ শাহীন, এসএম আশরাফুল আজম, আফজাল শরীফ, রকিবুল হাসান বিদ্রোহী, ফিরোজ আল মুজাহিদ , নুরজ্জামান খান, শামীম তালুকদার, ফয়জুর রহমান, মনিরুজ্জামান লিমন, রাশেদ আলম স¤্রাট, রব্বানী রহমান, মাহমুদুল হাসান সুমন ও রিপন মিয়া এঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন।   
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।