ধুনটে গবাদিপশু পালনে অধিবাসিরা পেল সহায়তা

ধুনটে গবাদিপশু পালনে অধিবাসিরা পেল সহায়তা



রফিকুল আলম,ধুনট (বগুড়া): সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়ন লক্ষ্যে বগুড়ার ধুনট উপজেলায় গবাদিপশু পালনে ১১ আদিবাসী পরিবারকে সহায়তা প্রদান করা হয়েছে। সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সহায়তা সামগ্রীর মধ্যে ছিলে ১৯০ পিচ ইট, ৫টি ঢেউটিন ও ৪টি সিমেন্টের খুঁটি।

বুধবার সকাল ১১টার দিকে ধুনট উপজেলা প্রাণীসম্পদ কার্যালয় ও ভ্যাটেরেনারী হাসপাতাল প্রাঙ্গনে এসব সামগ্রী বিতরণ করা হয়। ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ রফিকুল ইসলাম তালুকদার। এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ধুনট উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম, ভ্যাটেরেনারী সার্জন মনিরুল ইসলাম, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ ও পল্লী চিকিৎসক আব্দুল মান্নান।

অনুষ্ঠান শেষে উপজেলা কুঠিবাড়ি হ্যালিপ্যাড চত্ত্বরে উন্নত জাতের ঘাসের বাজারের উদ্বোধন এবং ৩০ জন আদিবাসীকে গবাদিপশু পালন বিষয়ে দুই দিনব্যাপী প্রশিক্ষণ শেষে নগদ অর্থ ও সনদপত্র প্রদান করা হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।