আজ বকশীগ‌ঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

আজ বকশীগ‌ঞ্জে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

শামীম তালুকদার: জামালপু‌রের বকশীগ‌ঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনুধ্ব ১৭) ফাইনালে উ‌ঠে‌ছে বকশীগঞ্জ সদর ও কামালপুর একাদশ।

শ‌নিবার (২৯শে মে ২০২১) বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ‌্যালয় মা‌ঠে অনু‌ষ্ঠিত প্রথম সে‌মিফাইনা‌লে কামালপুর একাদশ ১-০ গোলে হারায়  ‌মেরুর চর একাদশ‌কে এবং দ্বিতীয় সে‌মিফাইনা‌লে  বকশীগঞ্জ সদর একাদশ ৩-১‌গো‌লে হারায় বাট্টা‌জোর একাদশ‌কে। আজ রবিবার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনু‌ষ্ঠিত হ‌বে বকশীগঞ্জ একাদশ ও কামালপুর একাদশ এর ম‌ধ্যে এবং খেলা‌শে‌ষে বিজয়ী ও‌ বি‌জিত দ‌লের ম‌ধ্যে পুরষ্কার বিতরণ করা হ‌বে।

বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ‌্যালয় মা‌ঠে আজ‌কের ম‌্যা‌চে উপ‌স্থিত থে‌কে খেলা উপ‌ভোগ ক‌রেন
বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা,সহকারী ক‌মিশনার (ভূ‌মি ) স্নিগ্ধা দাস,উপ‌জেলা প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী,মাধ‌্যমিক শিক্ষা কর্মকর্তা সওয়ার জাহান,বকশীগঞ্জ এনএম উচ্চ বিদ‌্যাল‌য়ে প্রধান শিক্ষক মাসুমুল হক সিদ্দ‌িকী,সা‌বেক কমান্ডার বীর ম‌ুক্তি‌যোদ্ধা ম‌ফিজ উ‌দ্দিন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমিন স্মৃতি,কামালপুর ইউ‌পি চেয়ারম‌্যান মোস্তফা কামাল,মেরুর চর ইউপ‌ি চেয়ারম‌্যান জা‌হিদুল ইসলাম জেহাদ,সদর ইউ‌পি চেয়ারম‌্যান এলবাট মিয়া,শিল্প ও ব‌ণিক স‌মি‌তির সাধারণ সম্পাদক আব্দুল হা‌মিদসহ প্রমুখ।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।