সংবাদ প্রকাশে মেয়াদ উর্ত্তীন চিমনীতে ইটভাটা নির্মান কাজ স্থগিত

সংবাদ প্রকাশে মেয়াদ উর্ত্তীন চিমনীতে ইটভাটা নির্মান কাজ স্থগিত

আশরাফুল ইসলাম গাইবান্ধা : সংবাদ প্রকাশের পর অবশেষে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে গাইবান্ধা জেলার পলাশবাড়ী মহদীপুর ইউনিয়নের ১ শত গজ অদূরে রাস্তার পাশে মেয়াদ উর্ত্তীন চিমনীতে অবৈধভাবে গড়ে তোলা ইটভাটার নির্মান কাজ স্থগিত করেছেন ও  ৫ হাজার টাকা জরিমান আদায় করেছেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্টেড কামরুজ্জামান নয়ন ।  


তিনি ১৭ জুন বৃহস্পতিবার বিকালে পলাশবাড়ী থানা পুলিশের এস আই  ঋষিকেশ সঙ্গীয় ফোর্স নিয়ে সরেজমিনে গিয়ে অভিযান চালিয়ে উক্ত ইটভাটা নির্মাণের বৈধ কাগজ পত্র দেখতে চান এসময় কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ভাটা নির্মান কাজ স্থগিত করেন ও ভাটা মালিক খাজা মিয়ার নিকট ৫ হাজার টাকা জরিমান আদায় করেন। এবং উক্ত ভাটা পূর্ণরায় নির্মাণের চেষ্টা করলে আগামীতে অভিযান করে ধ্বংস করার আল্টিমেটাম প্রদান করেন। 


এসময় স্থানীয় সাধারণ মানুষ ও উপজেলার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, মেয়াদ উর্ত্তীন ও ঝুকিপূর্ন চিমনীতে অবৈধভাবে গড়ে  তোলা ইটাভাটার কাজ স্থগিত করার ও জরিমান আদায় করায় উপজেলা নির্বাহী অফিসারকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় জনসাধারণ মানুষ ও উপজেলার সর্বস্তরের মানুষ । 

এছাড়াও তারা উপজেলা জুড়ে মেয়াদ উর্ত্তীন অবৈধ ইটভাটার চিমনী গুলো ধ্বংস করে এলাকার পরিবেশ ও জানমালের ক্ষয়ক্ষতি হতে রক্ষার আহবান জানান। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।