মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার, উল্লাপাড়ায় ৩০পরিবার পেল জমি ও ঘর

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার, উল্লাপাড়ায় ৩০পরিবার পেল জমি ও ঘর



উল্লাপাড়া প্রতিনিধি: মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে রোববার উল্লাপাড়া উপজেলা পরিষদ হলরুমে  প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করেন। 

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাহিদ হাসান খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, রিবলী ইসলাম কবিতা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন। 

এর আগে প্রধানমান্ত্রী শেখ হাসিনা গণ ভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে ২য় পর্যায়ে গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান ভুইয়া জানান, উপজেলার কালিগঞ্জ, বাঙ্গালা, বড়হর ও দুর্গানগরে এসব ঘর নির্মাণ করা হয়। ঘরের সঙ্গে এসব পরিবারকে ২ শতক করে জমিও প্রদান করা হয়। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।