বকশীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে উচ্ছসিত তৃতীয় লিঙ্গের মানুষ

বকশীগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে উচ্ছসিত তৃতীয় লিঙ্গের মানুষ
প্রধানমন্ত্রীর উপহার ঘরের দলিল হাতে তৃতীয় লিঙ্গের মানুষ

শামীমুল ইসলাম তালুকদার: জামালপু‌রের বকশীগ‌ঞ্জে দ্বিতীয় পর্যায়ে তৃতীয় লি‌ঙ্গের মানুষ প্রধানমন্ত্রীর উপহারের ঘর পে‌য়ে উচ্ছ‌সিত।

আজ রোববার (২০ জুন) সকাল ১১ টায় ভার্চুয়াল প্রগ্রামের মাধ‌্যমে আনুষ্ঠানিকভাবে উপহা‌রের ঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উ‌দ্ধ‌েধনের পর বকশীগঞ্জ উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা তৃতীয় লি‌ঙ্গের মানুষ‌দের হা‌তে ঘরগু‌লি  হস্তান্তর করেছেন ।

বকশীগঞ্জ তৃতীয় লিঙ্গের সংগঠন সভাপ‌তি তামান্না সরকার বৃ‌ষ্টি ক‌বি‌লিয়ত,নামজা‌রি খ‌তিয়ানসহ জ‌মি ও ঘর বুঝে পে‌য়ে প্রধানমন্ত্রী শেখ হাস‌িনার প্রতি অশেষ ধন‌্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একইসা‌থে তি‌নি উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজাকে ধন‌্যবাদ দেন। তামান্না ব‌লেন,সমা‌জে,প‌রিবা‌রে তৃতীয় লি‌ঙ্গের মানুষ‌দের কোন অবস্থান,মর্যাদা এত‌দিন ছিল না কিন্তু মানবতার মা,প্রধানমন্ত্রী আমা‌দের তৃতীয় লি‌ঙ্গের স্বীকৃ‌তি দি‌য়ে সমা‌জে ও রা‌ষ্ট্রে সন্মান দান ক‌রে‌ছেন আজ আমরা ঘর পে‌য়ে অ‌নেক অ‌নেক খু‌শি যা ভাষায় প্রকাশ করার মত না।প‌রিবার সমাজ থে‌কে আমরা বিচ্ছ‌িন্ন হ‌লেও আজ প্রধানমন্ত্রীর উপহা‌রের তিন‌টি প‌রিবার ঘর পে‌য়ে সমা‌জে সন্মান নি‌য়ে বাঁচ‌তে পার‌বো।

বকশীগঞ্জ উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা জানান, তৃতীয় লি‌ঙ্গের মানুষদের প্রতি শেখ হাসিনা সরকারের সুদৃ‌ষ্টি র‌য়ে‌ছে আগামী‌তেও তা‌দের  উন্নয়‌নের জন‌্য সর্ব‌োচ্চ চেষ্টা অব‌্যাহত থাক‌বে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।