রৌমারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৯৯ টি পরিবার

রৌমারীতে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৯৯ টি পরিবার




শফিকুল ইসলাম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মমশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ২০১ টির মধ্যে ৯৯ টি পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করেছেন উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান। রবিবার ২০ জুন সকাল ১১ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সারাদেশের ন্যায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্যাহ, বিশেষ অতিতি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার, সরবেশ আলী, রেজাউল করিম মাস্টার, আলহাজ্ব হাবিবুর রহমান হাবিল, ভূমি কর্মকর্তা শাহাদৎ হোসেন, রুহুল আমিন, রজব আলী, সাংবাদিকসহ সুবিধাভোগিরা। 

উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান জানান, মুজিব জন্মশত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য আধা সেমি পাকা ঘর নির্মাণ করা হয়েছে। উপজেলায় দ্বিতীয় ধাপে ২০১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছেন ওই ঘর। মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলিল ও চাবি হস্তান্তরের উদ্বোধন শেষে ১২০ টি সুবিধাভোগী পরিবারের কাছে দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছ্ েএবং পর্যায়ক্রমে বাকিগুলোও হস্তান্তর করা হবে। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।