সলপ ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সলপ ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত কমিটির সদস্যদের সঙ্গে সলপ ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকেলে সলপ ইউনিয়ন পরিষদ চত্বরে এই নবনির্বাচিত কমিটির সাথে ইউনিয়ন কমিটির সদস্যদের প্রথমবারের মত পরিচিতি সভার মাধ্যমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল কাদের রুমি।

মতবিনিময় অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকাত ওসমানের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সাংবাদিক গোলাম মোস্তফা, সহ-সভাপতি অধ্যাপক ইদ্রিস আলী, আলহাজ আব্দুল বাতেন হিরু, ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, সহ-সভাপতি শরিফুল ইসলাম লিটন প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের নব গঠিত কমিটির সভাপতি ফয়সাল কাদের রুমি, সহ-সভাপতি অধ্যাপক ইদ্রিস আলী, আলহাজ আব্দুল বাতেন হিরু ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফাকে এ সময় ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ইউনিয়ন আওয়ামীগের সভাপতি, সম্পাদক ও সদস্যরা।
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।