ধুনটে আম কুড়ানোর সময় বজ্রপাতে শিশুর মৃত্যু

ধুনটে আম কুড়ানোর সময় বজ্রপাতে শিশুর মৃত্যু



রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় ঝড়ের ভেতর আম কুড়ানোর সময় বজ্রপাতে আদিল হোসেন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত আদিল হোসেন উপজেলার কালেরপাড়া ইউনিয়নের নিত্তিপোতা গ্রামের আব্দুল মোমিনের ছেলে।

রবিবার সন্ধ্যা ৬টার দিকে নিহতের বাড়ির আঙ্গিনায় এ ঘটনা ঘটে। একই সাথে বজ্রপাতে আরমান হোসেন (৭) নামে আরো এক শিশু আহত হয়। আরমান হোসেন একই গ্রামের মাহবুবর রহমানের ছেলে। আহত আরমানকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।  

নিহতের বাবা জানান, রবিববার সন্ধ্যার দিকে হঠাৎ করে প্রচন্ড বেগে ঝড়-বৃষ্টি শুরু হয়। এ সময় আদিল ও আরমান একই সঙ্গে বাড়ির আঙ্গিনায় গাছ থেকে পড়া আম কুড়াতে থাকে। হঠাৎ করে তাদের মাথার উপর বজ্রপাত হয়। তখন আদিল ঘটনাস্থলেই মারা গেছে। এছাড়া আহত আরমানকে স্বজনরা উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক আশরাফুল কবীর এ তথ্য নিশ্চিত করে বলেন, বজ্রপাতে ঘটনাস্থলেই আদিলের মৃত্যু হয়েছে। এছাড়া আহত আরমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, বজ্রপাতে নিহত শিশুর সুরতহাল প্রতিবেদন তৈরী করা হচ্ছে। আইণী প্রক্রিয়া শেষে আদিলের মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।