বাঁশখালীতে প্রাণ কোম্পানীর সাব ডিলারের ঝুলন্ত লাশ উদ্ধার

বাঁশখালীতে প্রাণ কোম্পানীর সাব ডিলারের ঝুলন্ত লাশ উদ্ধার

শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বাঁশখালী থানা পুলিশ। উপজেলার রামদাশ মুন্সিরহাট গরুর বাজারের সামনে আলী আহমদের মার্কেট থেকে বুধবার (২ জুন) সকাল ১০টার দিকে খবর পেয়ে বাবু সশীল (২২) নামের যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে রামদাশমুন্সির হাট পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই মু. রাকিব, স্থানীয় ব্যবসায়ী সহ তার সঙ্গীয় ফোর্স।  

নিহত যুবক চকোরিয়া উপজেলার ডুলাহাজারা গ্রামের ৫ নম্বর ওয়ার্ড এলাকার রঞ্জিত সুশীলের পুত্র বলে জানা যায়।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ' বাবু সুশীল দীর্ঘদিন ধরে বাঁশখালীতে প্রাণ কোম্পানীর সাব ডিলার হিসাবে ব্যবসায় করে যাচ্ছেন। ইতোমধ্যে সে বিভিন্ন সংস্থা থেকে ঋণ নিয়েছে। ঋণের দায়ে জর্জরিত হয়ে পড়ে বাবু সুশীল। ঘটনার আগের দিন তার বাবার সাথে ঋণগ্রস্থ হয়ে পড়ার বিষয়ে ভিডিও কলে কথা বলে এক পর্যায়ে পরিবারের সাথে অভিমান করে এ আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলা জানা যায়।'  

রামদাশমুন্সির হাঁট পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এসআই মু. রাকিব বলেন, ' দীর্ঘদিন ধরে প্রাণ কোম্পানীর সাব ডিলার হিসেবে ব্যবসা করে আসছে বাবু সুশীল। এ তে সে বিভিন্ন সংস্থা থেকে ঋণ নিয়েছে। মূলত ঋণের দায়ে জর্জরিত হয়ে বাড়িতে বাবার সাথে ঘটনার আগের দিন ভিডিও কলে কথা বলে অভিমান করে এক পর্যায়ে সে আত্মহত্যার পথ বেছে নেয়।   

তিনি আরো বলেন, বাবু সুশীলের নিহতের খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করি। বর্তমানে তার লাশ রামদাশমুন্সির হাঁট পুলিশ ফাঁড়ির বীটে আছে। এ বিষয়ে বাঁশখালী থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান তিনি।    


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।